শিরোনাম :
রাজধানীর উত্তরায় জাল টাকা বাজারজাত করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে দুই যুবক। হবিগঞ্জে মাদকের বিশেষ অভিযান গ্রেফতার ৩৪ মুক্তিযোদ্ধার অসম্মানজনক দাফনের বিরুদ্ধে ব্যবস্থা : মোজাম্মেল হক স্থায়ী প্রতিনিধির সঙ্গে মিয়ানমারে নিযুক্ত জাতিসংঘ মহাসচিবের বিশেষ দূতের সৌজন্য সাক্ষাৎ গায়ক বব ডিলানের একটি গিটারের নিলামে মূল্য উঠেছে অর্ধ মিলিয়ন ডলার। রাশিয়াজুড়ে ৭ হাজার ৪শ’ হেক্টরের বেশি বনাঞ্চলে দাবানল রফতানি উন্নয়ন তহবিলের ঋণসীমা বাড়লো ২০১৭ সালের তৃতীয় বর্ষ অনার্স বিশেষ পরীক্ষার্থীদের অনলাইনে আবেদন ফরম পূরণ ২৩ মে থেকে শুরু হ আরেকটি বড় অনুষ্ঠানে অনুপস্থিত সৌদি যুবরাজ মোহাম্মদ ভ্রাম্যমান আদালত ৪০০ মন আম ও ৪৮৬ কাদি কলা ধ্বংস করে।

বন্দুকধারীদের আক্রমনে আফগানিস্তানে সরকারি ভবনে ১২ জন নিহত

আত্মঘাতী বোমাবাজসহ একদল বন্দুকধারী পুর্বাঞ্চলের নানগারহার প্রদেশে সরকারি ভবনে প্রবেশ করে অন্তত ১২ জনকে হত্যা এবং আরো ৩৯ জনকে আহত করেছে।

সরকারের একজন মুখপাত্র, আতাউল্লাহ খোগিয়ানি ভয়েস অফ আমেরিকাকে বলেন যে প্রাদেশিক রাজধানী জালালাবাদে এই চলমান হামলাটি শুরু হয় , প্রাদেশিক অর্থ পরিদপ্তরের ফটকে আত্মঘাতী গাড়ি বোমা বিস্ফোরণের মাধ্যমে। মি খোগিয়ানি বলেন এই শক্তিশালী বিস্ফোরণের কারণে আরো বেশ কিছু সংখ্যক আক্রমণকারি ঐ ভবনের ভেতরে প্রবেশ করে। তিনি বলেন আফগান নিরাপত্তা বাহিনী হামলাকরিদের বিরুদ্ধে দ্রুত তাদের তৎপরতা শুরু করে । হাসপাতাল কর্মকর্তারা জানিয়েছেন যে হতাহতদের মধ্যে অসামরিক লোকজন এবং পুলিশ সদস্যরাও ছিল।

তাৎক্ষণিক ভাবে এই হামলার দায় কেউ স্বীকার করেনি । তালিবান বিদ্রোহী এবং ইসলামিক স্টেটের প্রতি অনুগতরা পাকিস্তানের সীমান্তবর্তী নানগারহার প্রদেশে তাদের ঘাঁটি স্থাপন করেছে। আফগানিস্তানের ঐ প্রদেশে নিরাপত্তা পরিস্থিতির অবনতি ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর..