খুলনা সিটি করপোরেশন নির্বাচনে পরাজয় বুঝতে পেরে একে বিতর্কিত করতে আগে থেকেই মিথ্যা অভিযোগ করে যাচ্ছে বিএনপি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, খুলনা সিটি করপোরেশন নির্বাচনে পরাজয় নিশ্চিত বুঝতে পেরে একে বিতর্কিত করতে আগে থেকেই মিথ্যা অভিযোগ করে যাচ্ছে বিএনপি। কিন্তু তাতে কোনো লাভ হবে না। কারণ জনগণ বিএনপির চেহারা দেখেছে। তারা আর বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না।

আজ সোমবার কুষ্টিয়ায় সাংবাদিকদের এ কথা বলেন হানিফ। বেলা ১২টায় কুষ্টিয়া চেম্বার অব কমার্সের অডিটোরিয়ামে জেলা পরিষদ অর্থায়নে এসএসসি ও এইচএসসির মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে বক্তব্য দেন হানিফ।

‘প্রশাসনের ক্ষমতায় আওয়ামী লীগ শক্তিশালী’ বিএনপি নেতাদের এমন মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, দেশের জনগণই হচ্ছে আওয়ামী লীগের মুল শক্তি। আওয়ামী লীগ প্রশাসন বা অন্য কারো শক্তিতে চলে না। এটা মওদুদ (বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ) সাহেবরা খুব ভালো করেই জানেন।

প্রতিরক্ষা চুক্তির বিষয়ে হানিফ বলেন, এই চুক্তি নিয়ে জাতীয় সংসদে আলোচনা হয়েছে। এটা নতুন করে প্রকাশের কি আছে। এটা বহু পুরোনো ইস্যু। ভোট এলে বিএনপির ভারত চুলকানি ওঠে। ভারতবিরোধী সেন্টিমেন্টকে কাজে লাগিয়ে তারা দেশের মানুষের কাছে সহানুভূতি নিতে চায়, ওই দিন শেষ হয়ে গেছে। আওয়ামী লীগের উন্নয়ন জলে-স্থলে ছেড়ে মহাকাশেও পৌছে গেছে। এই সফলতায় বিএনপি ঈর্ষান্বিত হয়ে মিথ্যাচার করে তাদের দেউলিয়াত্ব প্রমাণ করছে।

কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলামের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল বায়েছ মিয়াসহ অন্যান্য সদস্য, রাজনৈতিক দল ও ব্যবসায়ী প্রতিনিধিরা।

কাল মঙ্গলবার সকাল ৮টা থেকে খুলনা সিটি করপোরেশনে ভোটগ্রহণ শুরু হবে। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

     এই ক্যাটাগরীর আরো খবর..