শিরোনাম :
ডিজিটাল নিরাপত্তা আইনের সংশোধনের তাগিদ দিয়েছেন গণমাধ্যমের প্রতিনিধিরা কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ঝিনাইদহ ১নং সাধূুুুহাটি ইউনিয়নে ২০১৮-২০১৯ সালের উম্মক্ত বাজেট ঘোষনা চুয়াডাঙ্গায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত লক্ষ্মীপুরে মাদক ব্যবাসয়ী গ্রেফতার লক্ষ্মীপুর কারাগারে আসামির মৃত্যু পঞ্চগড়ে চলতি মৌসুমে লিচু চাষিদের মুখে হাসি ফুটেছে মাদক বিরোধী অভিযান প্রশংসিত হলেও বিএনপির তা ভালো লাগছে না : ওবায়দুল কাদের। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন অভিনেত্রী তাজিন আহমেদ নাজিমের পরিবারকে কেন কোটি টাকা ক্ষতিপূরণ নয়- হাইকোর্ট

লক্ষ্মীপুরে এমপি’র বিরুদ্ধে অশালীন বক্তব্যের প্রতিবাদে সমাবেশ

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :
লক্ষ্মীপুর-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল মামুনের বিরুদ্ধে অশালীন ও বিভ্রান্তিকর বক্তব্য প্রদানের অভিযোগ এনে প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। কমলনগর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে বুধবার (১৮ এপ্রিল) দুপুরে দলীয় কার্যালয়ে এ সমাবেশ করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ায়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী, ফয়সাল আহমদ রতন, মোহাম্মদ উল্লাহ, উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন বাপ্পি, যুগ্ম আহবায়ক আহসান উল্লাহ হিরন, ছাত্রলীগ নেতা মাইন উদ্দিন, আবেদ হোসেন সাদ্দাম প্রমুখ। এসময় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের জনপ্রতিনিধি, আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, ১লা বৈশাখে উপজেলা কৃষকলীগের সমাবেশে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী স্থানীয় এমপি আওয়ামীলীগের নন এমন বক্তব্য দেন। ওই বক্তব্য অশালীন ও বিভ্রান্তিকর উল্লেখ করে এর প্রতিবাদে তারা সমাবেশ করেন। এন তীব্র নিন্দা ও প্রতিবাদসহ স্থানীয় দলীয় এমপি’র নেতৃত্বে উন্নয়ন কর্মকান্ডে এখানকার আওয়ামীলীগ ঐক্যবদ্ধ রয়েছে বলে জানান তারা।

——

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর..