শিরোনাম :
রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের ভূমিকায় পূর্ণ সংহতি প্রকাশ নেতাদের উন্নয়ন পেতে হলে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে: শিল্পমন্ত্রী ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দলের নতুন নির্বাচক হিসেবে নিয়োগ পেয়েছেন এড স্মিথ। জাপান উ. কোরিয়ার প্রতিশ্রুতিতে সন্তুষ্ট নয় দেশে ফিরেছেন ভারতের প্রধানমন্ত্রী মোদি অর্থবছরের প্রথম ৮ মাসে যুক্তরাষ্ট্রে রফতানিতে ১.৬২ শতাংশ প্রবৃদ্ধি ঝালকাঠিতে কৃষকের মধ্যে সার ও বীজ বিতরণ ইয়াবাসহ যাত্রাবাড়ীতে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার গ্রেফতার ৫ রানী দ্বিতীয় এলিজাবেথের সাথে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

পহেলা বৈশাখ বর্ষবরণ ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই:স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বর্ষবরণ ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই। আমরা সব সময় প্রস্তুত রয়েছি। যে কোন পরিস্থিতির জন্য আমরা সব সময় সতর্কাবস্থানে রয়েছি।

শুক্রবার বিকালে রমনা বটমূলের নিরাপত্তাব্যবস্থা পরিদর্শন শেষে তিনি এ সব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া, কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনালক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম, অতিরিক্ত কমিশনার কৃষ্ণপদ রায়সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা পহেলা বৈশাখ নির্বিঘ্নে উদযাপন করতে চাই। তাই সারাদেশে উৎসবটি সুন্দরভাবে উদযাপনের জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সকল চেষ্টা চালিয়ে যাবে।

রমনা পার্কের নিরাপত্তা বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা শেষ সময়ের নিরাপত্তাব্যবস্থা পরখ করে নিলাম। যেহেতু পহেলা বৈশাখের পরের দিন শব-ই-মিরাজ, তাই ধর্মীয় অনুভুতির প্রতি সকলে শ্রদ্ধা জানাব। পহেলা বৈশাখের পাশাপাশি শব-ই-মিরাজ উপলক্ষেও নিরাপত্তা জোরদার রাখা হবে। এবারও মঙ্গল শোভা যাত্রায় পর্যাপ্ত নিরাপত্তা থাকবে। পুরো মঙ্গলসোভা যাত্রাটি সিসি টিভি ক্যামেরার আওতায় মনিটরিং করা হবে।

নগরবাসীর উদ্দেশ্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, সন্ধ্যার পরে আপনারা বাসায় থেকে পয়লা বৈশাখ করুন। যে যার মতো করবেন, আমাদের কোনো বাধা নিষেধ নেই।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জান খান কামাল বলেন, সাংবাদিকদের মাধ্যমে আমি জানাতে চাই, পাঁচটার মধ্যে উন্মুক্ত স্থানে কেউ যেন কোনো অনুষ্ঠান না করে। এটা আমাদের অনুরোধ থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর..