শিরোনাম :
রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের ভূমিকায় পূর্ণ সংহতি প্রকাশ নেতাদের উন্নয়ন পেতে হলে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে: শিল্পমন্ত্রী ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দলের নতুন নির্বাচক হিসেবে নিয়োগ পেয়েছেন এড স্মিথ। জাপান উ. কোরিয়ার প্রতিশ্রুতিতে সন্তুষ্ট নয় দেশে ফিরেছেন ভারতের প্রধানমন্ত্রী মোদি অর্থবছরের প্রথম ৮ মাসে যুক্তরাষ্ট্রে রফতানিতে ১.৬২ শতাংশ প্রবৃদ্ধি ঝালকাঠিতে কৃষকের মধ্যে সার ও বীজ বিতরণ ইয়াবাসহ যাত্রাবাড়ীতে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার গ্রেফতার ৫ রানী দ্বিতীয় এলিজাবেথের সাথে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

ফরিদপুরে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ

ফরিদপুরের ভাঙ্গায় শনিবার সন্ধ্যায় আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ বাধে। তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ ও সংসদ সদস্য নিক্সন চৌধুরীর সমর্থকদের সঙ্গে রক্তক্ষয়ী এ সংঘর্ষে জড়িয়ে পড়েন সমর্থকরা।

সদর উপজেলা পরিষদ চত্বরে ঘটা এ সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

এ সময় সংঘর্ষকে ছত্রভঙ্গ করতে পুলিশের গুলিতে কমপক্ষে দুজন গুরুতর আহত হয়েছে। আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষকারীরা এ সময় আগ্নিকান্ডও ঘটান। তাতে ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য (এমপি) মুজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীর অফিসের আসবাবপত্রসহ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করা হয় বলে জানিয়েছেন এমপির সমর্থকরা।

সংঘর্ষে গুরুতর আহতরা হলেন, সাদ্দাম হোসেন, আরিফ হোসেন, শানু সর্দার, ইব্রাহীম কাজী, ইমরান মাতুব্বর, কাবুল মাতুব্বর, শাহাদাৎ খয়রাতী, তুহিন মিয়া ও রীমাদ, নয়ন।

ভাঙ্গা সদর থানার ওসি (তদন্ত) মিরাজ হোসেন জানান, ভাঙ্গা উপজেলা পরিষদের সামনে একটি প্রাইভেটকার পার্কিং করাকে কেন্দ্র করে কাজী জাফরউল্লাহ সমর্থক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহীনের ছোট ভাই আওয়ামী লীগ নেতা জুয়েলের সঙ্গে এমপি নিক্সন চৌধুরীর সমর্থক লিটন মিয়ার কতা কাটাকাটির এক পর্যায়ে এ সংঘর্ষ বাধে।

বর্তমানে ঘটনাস্থল এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। উপজেলা পরিষদ চত্বরে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর..