শিরোনাম :
রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের ভূমিকায় পূর্ণ সংহতি প্রকাশ নেতাদের উন্নয়ন পেতে হলে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে: শিল্পমন্ত্রী ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দলের নতুন নির্বাচক হিসেবে নিয়োগ পেয়েছেন এড স্মিথ। জাপান উ. কোরিয়ার প্রতিশ্রুতিতে সন্তুষ্ট নয় দেশে ফিরেছেন ভারতের প্রধানমন্ত্রী মোদি অর্থবছরের প্রথম ৮ মাসে যুক্তরাষ্ট্রে রফতানিতে ১.৬২ শতাংশ প্রবৃদ্ধি ঝালকাঠিতে কৃষকের মধ্যে সার ও বীজ বিতরণ ইয়াবাসহ যাত্রাবাড়ীতে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার গ্রেফতার ৫ রানী দ্বিতীয় এলিজাবেথের সাথে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

যা কিছুই হোক বিএনপি আগামী নির্বাচনে অংশ নেবে: মওদুদ আহমদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, যা কিছুই হোক বিএনপি আগামী নির্বাচনে অংশ নেবে।

মঙ্গলবার দুপুরে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) আয়োজিত এক আলোচনা সভায় মওদুদ আহমদ এ মন্তব্য করেন।

মওদুদ বলেন, মহৎ উদ্দেশ্য নিয়ে এই দুদক আমরাই করেছিলাম। কিন্তু এটা এখন সরকারের তল্পিবাহক প্রতিষ্ঠান। মিথ্যা অর্থপাচারের অভিযোগে বিএনপির শীর্ষ নেতাদের বিরুদ্ধে অনুসন্ধান করছে তারা। এর উদ্দেশ্য একটাই। বিএনপি যাতে নির্বাচনে অংশ নিতে না পারে। কিন্তু তাদের এই ষড়যন্ত্র নস্যাৎ করে দেওয়া হবে। আওয়ামী লীগ জানে বিএনপি নির্বাচনে অংশ নিলে তাদের ভরাডুবি হবে। তাই বিএনপির শীর্ষ নেতাদের নিয়ে চরিত্র হনন করা হচ্ছে। কিন্তু আমরা হাল ছেড়ে দেবো না। যত যাই কিছু করেন না কেন বিএনপি আগামী নির্বাচনে অংশ নেবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দলীয় সভানেত্রী হিসেবে নৌকায় ভোট চাওয়া তার রাজনৈতিক অধিকার। তার এই বক্তব্যকে সাধুবাদ জানিয়ে মওদুদ বলেন, সভানেত্রী হিসেবে আপনি অবশ্যই ভোট চাইতে পারেন। কিন্তু সরকারি খরচে নয়, সেটা হতে হবে দলীয় খরচে। আর সেই একই অধিকার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকেও দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর..