শিরোনাম :
রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের ভূমিকায় পূর্ণ সংহতি প্রকাশ নেতাদের উন্নয়ন পেতে হলে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে: শিল্পমন্ত্রী ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দলের নতুন নির্বাচক হিসেবে নিয়োগ পেয়েছেন এড স্মিথ। জাপান উ. কোরিয়ার প্রতিশ্রুতিতে সন্তুষ্ট নয় দেশে ফিরেছেন ভারতের প্রধানমন্ত্রী মোদি অর্থবছরের প্রথম ৮ মাসে যুক্তরাষ্ট্রে রফতানিতে ১.৬২ শতাংশ প্রবৃদ্ধি ঝালকাঠিতে কৃষকের মধ্যে সার ও বীজ বিতরণ ইয়াবাসহ যাত্রাবাড়ীতে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার গ্রেফতার ৫ রানী দ্বিতীয় এলিজাবেথের সাথে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

চলচ্চিত্র শিল্পের মানোন্নয়নে সরকার প্রতিশ্রুতিবদ্ধ:তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, চলচ্চিত্র শিল্পের মানোন্নয়নে সরকার প্রতিশ্রুতিবদ্ধ।
আজ মঙ্গলবার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে প্রদর্শক সমিতির সভাপতি মো. ইফতেখার উদ্দীন নওশাদের নেতৃত্বে সমিতির ৭ সদস্যের প্রতিনিধিদলের সাথে বৈঠককালে মন্ত্রী একথা বলেন।
চলচ্চিত্র প্রদর্শকরা চলচ্চিত্র প্রদর্শনখাতে রাজস্ব আয় হ্রায় পাওয়ায় তাদের উদ্বেগ প্রকাশ করেন এবং চলচ্চিত্র আমদানিতে দীর্ঘসূত্রিতা পরিহার ও মানসম্মত চলচ্চিত্র নির্মাণে উৎসাহিত করতে মন্ত্রীর প্রতি অনুরোধ জানান।
তথ্যমন্ত্রী বলেন, চলচ্চিত্র শিল্পের মানোন্নয়নে সরকার আন্তরিক কিন্তু সেজন্য কাহিনীকার ও প্রযোজকদের মানসম্মত গল্প নিয়ে এগিয়ে আসা উচিত। তিনি চলচ্চিত্র আমদানির ক্ষেত্রে তাদের আবেদন দ্রুত বিবেচনার আশ্বাস দেন।
তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আবুয়াল হোসেন, অতিরিক্ত সচিব (উন্নয়ন) সুলতান মাহমুদসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
সমিতির প্রধান উপদেষ্টা সুদীপ্ত কুমার দাস, উপদেষ্টা মিঞা আলাউদ্দিন, সহসভাপতি মো. আমির হামজা, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন এবং কার্যকরী সদস্য মো. আবুল হাফিজ ও আর এম ইউনুস রুবেল বৈঠকে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর..